Breaking News
loading...
Home / এক্সক্লুসিভ / ৫০-এর কম বয়সী পুরুষ শিক্ষক মেয়েদের পড়াতে পারবে না !

৫০-এর কম বয়সী পুরুষ শিক্ষক মেয়েদের পড়াতে পারবে না !

নারী শিক্ষার বিকাশ ও মেয়েদের নিরাপদ পরিবেশের জন্য শিক্ষামন্ত্রীর ফতোয়া, প্রথমত, মেয়েরা জিনস প্যান্ট পরবে না, দ্বিতীয়, ৫০ বছরের কম বয়সী কোনও পুরুষ শিক্ষক মেয়েদের পড়াতে পারবেন না!

হরিয়ানার শিক্ষামন্ত্রী রাম বিলাস শর্মা এই প্রথমবার নয়, বিতর্ক তাঁর রোজনামচার বিষয়। ‘বিতর্ক ও বিলাস’-এ যেন জন্ম জন্মান্তরের সম্পর্ক। শিক্ষামন্ত্রীর শিক্ষার পাঠ বারবারই বিতর্ক তৈরি করেছে আর বিড়ম্বনাতেও ফেলেছে সরকারকে। মেয়েরা জিনস পরবে না, এটা ছিল প্রথম। তারপর নারীর নিরাপত্তার জন্য একেবারে ফতোয়া, ৫০-এর কম বয়সী পুরুষ শিক্ষকদের মেয়েদের পড়ানোর প্রয়োজনীয়তা নেই, সাফ জানালেন হরিয়ানার শিক্ষামন্ত্রী রাম বিলাস শর্মা। হরিয়ানা সরকার সূত্রে খবর সরাকরি স্কুলগুলোর ক্ষেত্রে শিক্ষক নিয়োগে মন্ত্রীর ফতোয়াকেই মানা হবে।

শিক্ষামন্ত্রী রাম বিলাস শর্মার এই মন্তব্যের কড়া নিন্দা করেছে বিরোধীরা। তবে, সরকার শিক্ষামন্ত্রী রাম বিলাস শর্মার পাশেই।

হরিয়ানার প্রাক্তন মন্ত্রী ক্যাপ্টেন অজয় সিং যাদব জানিয়েছেন, “রাম বিলাস শর্মা যে নিয়ম চালু করার কথা ভাবছেন, সেটা ভালো। ৫০ বছরের ওপর যে শিক্ষকদের বয়স তাঁরা অভিজ্ঞতার দিকে এগিয়ে। এতে ছাত্রীদের ভালোই হবে”।

loading...

Check Also

এদেশের মেয়েরা যে কারণে পুরুষের লিঙ্গ চুষতে চায় না!! বিস্তারিত পড়ুন।

পাশ্চাত্যের দেশগুলোতে লিঙ্গ বা সোনা বা ধোন চুলে দেওয়া (ব্লো-জব) বেশ জনপ্রিয় হলেও আমাদের ভারতীয় …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *