নবনির্বাচিত চেয়ারম্যানের শুভেচ্ছা বিনিময়

সোহেব চৌধুরী সোহেব চৌধুরী

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ৯:৪৩ অপরাহ্ণ, নভেম্বর ৩০, ২০২১ | আপডেট: ৯:৪৭:অপরাহ্ণ, নভেম্বর ৩০, ২০২১
নবনির্বাচিত চেয়ারম্যানের শুভেচ্ছা বিনিময়

নৌপরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী এমপি এবং যুব ও ক্রীড়া মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব এমপির সঙ্গে পর্যটন এলাকা কুকরি-মুকরী ইউনিয়নের নব নির্বাচিত চেয়ারম্যান আবুল হাসেম মহাজন ফুল দিয়ে শুভেচ্ছা বিনিময় করেছেন।

মঙ্গলবার বিকেলে এমপি জ্যাকবের বাসভবনে ফুল দিয়ে এ শুভেচ্ছা জানান তিনি।

এসময় উপস্থিত ছিলেন, চরফ্যাসন পৌরসভার মেয়র মোরশেদসহ কুকরি-মুকরী ইউনিয়নের নবনির্বাচিত সাধারণ সদস্য ও সংরক্ষিত নারী ইউপি সদস্যাগণ।

নৌপরিবহন মন্ত্রণালয় কর্তৃক সদ্য অনুমোদিত চরফ্যাসনের বেতুয়ায় বেলা ১১টায় নৌবন্দরের ভিত্তিপ্রস্তর উদ্বোধন করেন প্রধান অতিথি নৌপরিবহন মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী এমপি ও স্থানীয় সংসদ সদস্য আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব।

এ উপলক্ষে বেলা সাড়ে ১২টায় চরফ্যাসন ব্রোজগোপাল টাউন হলে উপজেলা প্রশাসন এক সুধী সমাবেশের আয়োজন করে। বিকেলে অতিথিগণ নবনির্বাচিত ইউপি চেয়ারম্যানদের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করেন।

গত ২৮ নভেম্বর, রবিবার চরফ্যাসনের সাত ইউনিয়নে নির্বাচন অনুষ্ঠিত হয়। এ নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগের মনোনিত নৌকা প্রতিকের প্রার্থী আবুল হাসেম মহাজন বিশাল ভোটের ব্যবধানে জয় পেয়ে ইউপি চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন।

এসময় নবনির্বাচিত চেয়ারম্যান আবুল হাসেম মহাজন নির্বাচনী দায়িত্ব পালনকালে নির্বাচনী এজেন্ট, দলীয় নেতাকর্মী এবং কুকরি-মুকরী ইউনিয়নের সর্ব শ্রেণীর পেশাজীবী মানুষের ও ভোটারদের ধন্যবাদ জানান। তিনি বলেন, ‘যারা আমার নির্বাচনে নিরলসভাবে কাজ করেছেন তাদের প্রতি আমি কৃতজ্ঞ।’

নির্বাচনের সঙ্গে সংশ্লিষ্ট কর্মকর্তা কর্মচারী, গণমাধ্যমকর্মী ও আইন-শৃঙ্খলা বাহিনীর সদস্যদের যথাযথ দায়িত্ব পালনের জন্যেও আন্তরিক শুভেচ্ছা ও ধন্যবাদ জানান এ চেয়ারম্যান।